4.6 C
New York
Sunday, January 29, 2023

Buy now

spot_img

রাজনীতিতে আসছেন হিরো আলম,দুই আসনে জমা দিলেন মনোনয়নপত্র

দেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোচনায় থাকা ইউটিউবার হিরো আলম এবার রাজনীতিতে আসছেন। বিএনপি দলীয় সংসদ সদস্যদের পদত্যাগে শূন্য হওয়া বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।এ দুই আসনে হিরো আলম ছাড়াও আরো ২১ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার(৫ জানুয়ারি) সন্ধ্যায় বগুড়া জেলা প্রশাসক ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলামের কার্যালয় থেকে এসব তথ্য জানা গেছে।

রাজনীতিতে নতুন করে যুক্ত হওয়ার বিষয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন, নির্বাচন ও অভিনয় জগত দুটি আলাদা। আমরা যখন অভিনয় করি, তখন অভিনয় নিয়েই ব্যস্ত থাকি, আর যখন জনসেবা করি, তখন জনসেবা নিয়েই ব্যস্ত থাকি।

তিনি বলেন, অভিনেতা হিসেবে জনপ্রতিনিধি হয়ে জনগণকে কিছুই দিব না, তবে বিভিন্ন অনুষ্ঠানে বিনোদন দেওয়ার চেষ্টা করব৷ এছাড়াও আমি জনগণকে নিয়ে কাজ করি, সবসময় জনগণের পাশে থাকতে চাই, এ কারণে জনগণ আমাকে ভোট দেবেন।

সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে বগুড়া-৬ আসন (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) দুটি আসন থেকেই নির্বাচন করবেন তিনি।কোনো আসন থেকে প্রার্থীতা প্রত্যাহার করবেন না বলে জানিয়েছেন হিরো আলম।

ঘোষিত তফসীল অনুযায়ী আগামী ৮ জানুয়ারি যাচাই বাছাই এবং ১৫ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিন। জেলা নির্বাচন অফিস সূত্রে এমনটাই জানা যায়।

আগামী ১ ফেব্রুয়ারি এই দুটি আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,685FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles