15.7 C
New York
Friday, September 22, 2023

Buy now

spot_img

রুয়েটে “আওয়ামীমনা” শিক্ষকদের কাফনের কাপড় পাঠিয়ে হুমকি

রাজশাহী প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ‘আওয়ামীমনা’ হিসেবে পরিচিত কয়েকজন শিক্ষক ও কর্মকর্তার কাছে কাফনের কাপড়র পাঠানো হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) বিকালে মোট আটজনের কাছে ডাকপিয়নের মাধ্যমে খামে ভরে কাফনের সাদা,কাপড় পাঠানো হয় ।

খামের ওপর চিঠিতে প্রেরকের ঠিকানা হিসেবে ‘সচেতন নাগরিক সমাজ রাজশাহী’ উল্লেখ করা ছিল। এ ছাড়া একটি ফোন নাম্বারও দেওয়া হয়। তবে বর্তমানে তা বন্ধ আছে।

যাদের কাছে চিঠিসহ কাফন পাঠানো হয়েছে তারা হলেন, রুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, সহ-সভাপতি অধ্যাপক ড. মিয়া মো. জগলুল শাহাদাত, সাধারণ সম্পাদক ও ছাত্র কল্যাণ দপ্তর পরিচালক অধ্যাপক ড. রবিউল আওয়াল, ছাত্র কল্যাণ দপ্তর সহকারী পরিচালক মো. মামুনুর রশীদ, রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, কম্পট্রোলার নাজিম উদ্দীন আহমেদ, সহকারী প্রকৌশলী হারুন অর রশিদ, সেকশন অফিসার রাইসুল ইসলাম রোজ।

বিষয়টি নিশ্চিত করেছেন রুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি ও শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মিয়া মো. জগলুল শাহাদাত।

তিনি জানান, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ডাকপিয়ন এসে আমাকে একটি খাম দিয়ে যায়। যার ভেতর কাফনের কাপড় পাই। পরে জানতে পারি আমি ছাড়াও রুয়েটের আওয়ামীমনা আরো কয়েকজন শিক্ষক খামসহ কাপনের কাপড় পেয়েছেন। পরে আমরা রেজিস্ট্রার দপ্তরে বিষয়টা জানাই। এ বিষয়ে রুয়েট প্রশাসন সিদ্ধান্ত নেবে।

তিনি জানান, কাফন পাওয়া ওই খামে প্রেরক হিসেবে ঠিকানা দেওয়া আছে ‘সচেতন নাগরিক সমাজ রাজশাহী’।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরির আবেদন করেছে রুয়েট প্রশাসন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,867FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles