পদ্মাসেতুতে টিকটকার নারী এবং মূত্রত্যাগকারী যুবকের সন্ধানে পুলিশ

0
147

যান চলাচলের জন্য উন্মুক্ত করার পর প্রথম দিনেই নেতিবাচক শিরোনামে হাজির হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। গাড়ি থামিয়ে ছবি তোলা, সেতুর ওপর দাঁড়িয়ে টিকটক ভিডিও করাসহ নানা ধরনের বিশৃঙ্খলা দেখা দিয়েছে। তবে সবচেয়ে বড় আলোচনার জন্ম দিয়েছেন সেতুর নাট খুলে টিকটক এবং সেতুতেই মূত্র ত্যাগ করা এক ব্যক্তি।

অবশ্য এ ঘটনার পরপরই ভাইরাল সেই টিকটকারকে আটক করা হয়। রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তবে এবার পুলিশের নজর সেতুতে মূত্র বিসর্জন করা সেই যুবকের দিকে।

রবিবার (২৬ জুন) রাতে গণমাধ্যমকে এ তথ্য জানান পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির সাইবার পুলিশ সেন্টারের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ।

তিনি বলেন, ইতোমধ্যে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলায় বায়েজিদ নামে একজনকে আটক করা হয়েছে। একই অভিযোগে আরেক যুবককে খোঁজা হচ্ছে। এ ছাড়া পদ্মা সেতুতে মূত্র বিসর্জন দেওয়া আরেক যুবককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

এদিকে সিআইডির মুন্সীগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) আজিজুল হক বলেন, পদ্মা সেতুতে যারাই আইনের ভঙ্গ করে টকটক ভিডিও করেছে তাদেরকে আইনের আওতায় আনতে চেষ্টা করছি। ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও দ্রুত আইনের আওতায় আনা হবে। আমাদের পুলিশ বাহিনী বিষয়টি নিয়ে কাজ করছে।

উল্লেখ্য, গতকাল শনিবার (২৫ জুন) পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন রোববার ভোর ৬টা থেকে সব ধরনের যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেওয়া হয়।

কিন্তু শনিবার পদ্মা সেতুর উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পর বিপুলসংখ্যক মানুষ উঠে পড়েন মূল সেতুতে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের সরিয়ে দেন। আজ সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর দিনের বিভিন্ন সময়ে বিশৃঙ্খলা দেখা গেছে। টিকটক, মূত্রত্যাগ, নাট খুলে ফেলার জন্য ব্যাপক সমালোচনা চলছে পুরো দেশজুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here