পদ্মা সেতুর নাট খুলে নেয়া কে এই ভাইরাল টিকটকার!

0
101

যান চলাচলের জন্য উন্মুক্ত করার পর প্রথম দিনেই নেতিবাচক শিরোনামে হাজির হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। গাড়ি থামিয়ে ছবি তোলা, সেতুর ওপর দাঁড়িয়ে টিকটক ভিডিও করাসহ নানা ধরনের বিশৃঙ্খলা দেখা দিয়েছে। তবে সবচেয়ে বড় আলোচনার জন্ম দিয়েছেন সেতুর নাট খুলে টিকটক করা এক ব্যক্তি।

অবশ্য এ ঘটনার পরপরই ভাইরাল সেই টিকটকারকে আটক করা হয়। রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি জানায়, পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলা ওই যুবকের নাম বায়েজিদ তালহা। তার বাড়ি পটুয়াখালীতে। তিনি রাজধানীতে বেসরকারি চাকরি করেন।

কাইসার ৭১ (Kaisar71) নামক একটি টিকটক অ্যাকাউন্ট থেকে প্রথমে ভিডিওটি আপলোড করা হয়। এরপর ফেসবুকেও সেটি ভাইরাল হয়। টিকটকের লোগো লাগানো ৩৬ সেকেন্ডের ওই ভিডিওতে সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, এক যুবক কেবল হাত দিয়েই পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের ওপর দিয়ে লোহার রেলিংয়ের দুটি নাট খুলছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। পরে যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডানহাতে নেন এবং আবার বাঁহাতের ওপর রাখেন।

নাট দুটি হাতে রেখে বলেন, ‘এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু।’ এ সময় পাশ থেকে আরেকজনকে বলতে শোনা যায়, ‘নাট খুলে ভাইরাল করে দিয়েন না।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তার শাস্তি দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here