মানুষ মাত্রই ভুল করে,আমি সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি: শামীম ওসমান

0
117

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান সপরিবারে পবিত্র হজ পালনের উদ্দেশে সৌদি আরব যাওয়ার পূর্বে দেশবাসীর কাছে দোয়া ও ক্ষমা চেয়েছেন।  এক ভিডিও বার্তায় সকলের কাছে দোয়া চেয়ে শামীম ওসমান বলেন, আমি আগেও হজ করেছি। সপরিবারে হজে যাচ্ছি।

তিনি বলেন, আমি একজন মানুষ, মানুষ মাত্রই ভুল করে। যারা আমাকে পছন্দ করেন এবং অপছন্দ করেন আমি সকলের কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি, আল্লাহর ওয়াস্তে আমাকে এবং আমার পরিবারকে ক্ষমা করে দিবেন। আমার জন্য বেশি বেশি দোয়া করবেন যেন, সহিহভাবে হজ করে আল্লাহকে খুশি করতে পারি।পুরো পৃথিবীর মুমিনদের জন্য দোয়া করতে পারি, বিশেষ করে আমার নারায়ণগঞ্জবাসীর জন্য মন প্রাণভরে দোয়া করতে পারি।

শামীম ওসমান বলেন, আল্লাহ রাব্বুল আলামিন যেন আমাকে কবুল করে নেয়। হজ থেকে ফিরে যেন আল্লাহর সৃষ্টির জন্য কাজ করতে পারি। আমি শয়তানও না, ফেরেশতাও না। আমি মানুষ, স্বাভাবিকভাবেই আমার ভুল হতে পারে। তাই আমাকে ক্ষমা করে দিবেন। আমি আবারও আপনাদের কাছে ক্ষমা চাই।

তিনি আরও বলেন, আমি কোনো রাজনৈতিক কারণে এই কথা বলছি না। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত আল্লাহওয়ালা মানুষ আমি জীবনে খুব কম দেখেছি। উনি আমাদের আগামী প্রজন্মদের জন্য সম্পদ। আমি যদি বেঁচে নাও থাকি আপনারা উনার জন্য দোয়া করবেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন তাঁকে ও তার পরিবারকে হায়াতে তৈয়বা দান করেন।

প্রধানমন্ত্রীর পরিকল্পনার কথা তুলে ধরে এমপি শামীম ওসমান বলেন, উনি যেই স্বপ্ন দেখেছেন, তার পিতার অসম্পূর্ণ স্বপ্ন, বাংলাদেশের মানুষ যেন মাথা উঁচু করে বেঁচে থাকতে পারে, এই দেশে যেন কোন গরিব মানুষ গরিব না থাকে, সবার পেটে যেন ভাত থাকে, মাথার ওপর যেন ছাদ থাকে। আল্লাহ যেন তার এই স্বপ্ন পূরণ করেন। এই দেশের মানুষের জন্য সেই স্বপ্ন যেন বাস্তবায়ন করতে পারেন। যদি হজ শেষে বেঁচে ফিরি তবে আবারও দেখা হবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here