অভাবের সংসারে মা-বাবার খোটা, সন্তানকে গলাটিপে হত্যা করলেন মা

0
656

নারায়ণগঞ্জের ফতুল্লায় আড়াই বছরের সন্তানকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে সারমিন আক্তার নামে এক নারীর বিরুদ্ধে। সোমবার (৪ জুলাই) ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকায় রাজা মিয়ার ইটভাটায় এ ঘটনা ঘটে।

সারমিন আক্তার জানান, ২০১৯ সালের ১৫ জানুয়ারি ফতুল্লার পাগলা এলাকায় শাকিলের সঙ্গে তার বিয়ে হয়। এরপর তাদের সংসারে জান্নাতুল নামে একটি মেয়ে সন্তানের জন্ম হয়। তাদের শিশুটির বয়স যখন ৬ মাস তখন শাকিল তাদের ছেড়ে অন্যত্রে বিয়ে করে চলে যান। এরপর থেকে শাকিল আর তাদের খোঁজখবর নিতেন না। মা-বাবাও কথায় কথায় গালাগালি করেন খেতে দেন না। শিশুটি ক্ষুধার জন্য অনেক যন্ত্রণা করত।

সারমিন আরও জানান, সকাল ৭টায় সন্তানের গলাটিপে ধরেন তিনি। এ সময় শিশুটি নড়াচড়া না করলে তাকে নিয়ে তিনি প্রথমে তার বাবা-মায়ের বাসায় চলে যান। তখন সারমিন তার মাকে নিয়ে স্থানীয় একটি ফার্মেসিতে যান। পরে ফার্মেসিরে লোকজন শিশুটিকে নিয়ে হাসপাতালে যেতে বলেন। এরপর মেয়েকে নিয়ে তিনি শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন কবির জানান, হাসপাতালে এসে শিশুটির লাশ উদ্ধার করে তার মা সারমিনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি শিশুটিকে তার মা হত্যা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here