একসাথে পদ্মা সেতু দর্শনে গেলেন ১৩০ নারী আইনজীবী

0
84

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর থেকে সাধারণ মানুষের উচ্ছ্বাস ও আগ্রহ তুঙ্গে। সেতু উদ্বোধন হবার পরদিনই প্রচুর মানুষের দর্শনীয় স্থানের তালিকায় ঠাঁই করে নিয়েছে স্বপ্নের পদ্মা সেতু। সেই তালিকা থেকে বাদ যাননি আইনজীবীরাও। এবার স্বপ্নের পদ্মা সেতু দেখতে গিয়েছেন সুপ্রিম কোর্টের ১৩০ জন নারী আইনজীবী।

আজ মঙ্গলবার (৫ জুলাই) সকালে তারা ঢাকা থেকে দুটি এসি বাস ও ব্যক্তিগত গাড়িতে করে রওনা দেন।বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত নারী আইনজীবীদের ব্যানারে তারা এই সফরে যান।

এই সফরে নারী আইনজীবীদের দলের নেতৃত্ব দিচ্ছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট জেসমিন সুলতানা, সুপ্রিম কোর্টের আইনজীবী ও ডিএজি জান্নাতুল ফেরদৌস রুপা।

সকালে শতাধিক নারী আইনজীবীর দলকে বিদায় জানান বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক ও বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সিনিয়র ইউসুফ হোসেন হুমায়ুন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক আব্দুন নুর দুলাল, সিনিয়র আইনজীবী শাহ মঞ্জুরুল হকসহ অন্যান্যরা।

জানা গেছে, সকালে গিয়ে সারা দিন ঘোরাঘুরি ও আনন্দ শেষে সন্ধ্যায় ঢাকায় ফিরবেন নারী আইনজীবীরা।

গত ২৫ জুন দেশের সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্প পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পর দিন যান চলাচলের জন্য খুলে দেওয়া হয় সেতুটি। ৬.১৫ কিলোমিটারের দীর্ঘ এই সেতু দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার বাসিন্দাদের দেশের সড়ক ব্যবস্থার সঙ্গে সংযুক্ত করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here