চেয়ারম্যানের ওপর হামলার পর অস্ত্র নিয়ে যুবলীগ নেতার উল্লাস

0
200

কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর সন্ত্রাসী হামলার পর ওই ইউনিয়ন যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের অস্ত্র নিয়ে উল্লাসের ছবি ভাইরাল হয়েছে। হামলায় চেয়ারম্যানের গাড়িচালক আমজাদ হোসেন আহত হয়েছেন। এ সময় তার ব্যক্তিগত গাড়িটি ভাংচুর করা হয়।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে ওই ইউপির নালঘর বাজারে শাহজালালের ওপর হামলা করা হয়।

এদিকে হামলার পর সন্ধ্যায় অভিযুক্ত মনিরুজ্জামান জুয়েলের হাতে থাকা একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রের ছবি ভাইরাল হয়েছে।

শাহজালালের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ ছবি ভাইরাল করা হয়। ছবিতে দেখা যায়, মনিরুজ্জামান জুয়েল মিয়াবাজারস্থ গ্রীণ ভিউ রেস্টুরেন্টের সামনে আগ্নেয়াস্ত্র একহাতে নিয়ে আরেক হাতে সিগারেট পান করে উল্লাস করছেন।

সন্ত্রাসী হামলায় আহত শাহজালাল মজুমদার বলেন, বৃহস্পতিবার দুপুরে পার্শ্ববর্তী গোপালনগর গ্রাম থেকে দাওয়াত খেয়ে আসার পথে মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে ৭ থেকে ৮ জন আমার গাড়ির গতিরোধ করে। এ সময় প্রত্যেকের হাতেই অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র ও হকিস্টিকসহ দেশীয় বিভিন্ন অস্ত্রশস্ত্র ছিল। আমার গাড়িতে আমি এবং চালক আমজাদ হোসেন ব্যতিত কেউ ছিল না। সন্ত্রাসীদের হামলায় আমি দৌড়ে নালঘর বাজারের পাশে সামাদ মেম্বারের বাড়িতে আশ্রয় নেই। এ সময় সন্ত্রাসীরা আমার ব্যবহৃত গাড়িটি ভাংচুর করে। পরে স্থানীয় জনতা একত্রিত হলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ঘটনার পর থেকে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

অস্ত্রের ছবি ও হামলার সম্পর্কে বক্তব্য জানতে মনিরুজ্জামান জুয়েল বলেন, শাহজালাল মিথ্যা অভিযোগ করছে। তার ওপর আমরা হামলা করিনি।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ফেসবুকে ভাইরাল হওয়া অস্ত্রটি উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাহজালাল মজুমদারকে গত ৮ জানুয়ারি উপজেলা আওয়ামী লীগ থেকে এবং ১৮ জানুয়ারি উপজেলা যুবলীগের আহবায়কের পদ থেকে অব্যাহতি দেয়া হয়। তবে শাহজালাল বলেন, আমি কখনো দলীয় শৃঙ্খলা ভঙ্গ করিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here