নাটকের অবসান; বিশ্বসেরা লেভানডফস্কি এখন বার্সেলোনার!

0
65

অবশেষে সব টানাপোড়েনের অবসান। প্রকাশ্যেই নিজের ইচ্ছের কথা জানিয়েছিলেন বায়ার্নের গোলমেশিন রবার্ট লেভানডফস্কি। বায়ার্ন ম্যানেজমেন্ট অবশ্য চেয়েছিলো নিজেদের সেরা তারকাকে আটকাতে। এমনকি বাভারিয়ানদের অনুশীলনেও এসেছিলেন লেভানডফস্কি। তবে এতেই শেষ। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় ঠিকই আসছেন সময়ের অন্যতম ক্ষুরধার এই স্ট্রাইকার।

তিন বছরের জন্য বার্সেলোনায় যোগ দিতে চলেছেন বায়ার্ন মিউনিখ আর পোল্যান্ডের স্ট্রাইকার রবার্ট লেভানডফস্কি। স্কাই স্পোর্টস ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো নিশ্চিত করেছেন এই খবর। ফুটবল বিশ্বে তার বিখ্যাত “হেয়ার উই গো” নিশ্চিত করেছে পোলিশ স্ট্রাইকারের স্পেন আগমন।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করতে যাচ্ছেন লেভানডফস্কি। দারুণ ফর্মে থাকা এই পোলিশ স্ট্রাইকার এবং অধিনায়ক ৫০ মিলিয়ন ইউরোতে বার্সায় পা রাখবেন। এর সঙ্গে অবশ্য অ্যাড অনও পাবে বায়ার্ন মিউনিখ।

রোমানো জানান, চলতি সপ্তাহের শেষেই লেভানডফস্কি বার্সায় আসবেন চুক্তি সাক্ষরে। ফেব্রুয়ারিতেই মৌখিকভাবে চুক্তি শেষ করে রেখেছিলেন লেভানডফস্কি। ২০২১ সালের ফিফা বর্ষসেরা খেলোয়াড় ছিলেন সাবেক এই বায়ার্ন তারকা। তাই তাকে দলে ভিড়িয়ে যে গোল নিয়ে খানিক দুশ্চিন্তা কমবে বার্সার, এ কথা বলাই যায়।

চলতি গ্রীষ্মে এটি বার্সেলোনার চতুর্থ সাইনিং। এর আগে চেলসি থেকে ডিফেন্ডার ক্রিস্টেনসেন আর এসি মিলান থেকে ফ্র‍্যাংক কেসি এসেছেন বার্সায়। বহু জলঘোলা করে লিডস থেকে সাইন করানো হয়েছে ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনহাকে। এবার সেই তালিকায় যুক্ত হলেন রবার্ট লেভানডফস্কি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here