প্রেমিকের মেসে ঝুলন্ত অবস্থায় পড়ে ছিলো তরুণীর লাশ

0
75

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের টানাপোড়েনের পরিনতি মৃত্যুতে গিয়ে ঠেকেছে। ময়মনসিংহ নগরীতে প্রেমিকের মেস বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

রবিবার(১৭ জুলাই) দুপুরে তরুণীর মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় তরুণীর সেই প্রেমিক এখনো পলাতক রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, নগরীর চরপাড়া মোড়ের মৈত্রি নার্সিং হোমের পঞ্চমতলায় একটি কক্ষের ভেতর ঝুলন্ত অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়ে স্থানীয়রা। সেই বিল্ডিং থেকে উদ্ধারকৃত তরুণীর নাম স্মৃতি আক্তার (২০)। স্মৃতি শেরপুরের নকলার চরমদুয়া গ্রামের মৃত নাদিরুজ্জামানের মেয়ে। তিনি সন্ধানী ক্লিনিকে চাকরি করতেন। যে কক্ষ থেকে স্মৃতির মরদেহ উদ্ধার করা হয়েছে সেটি সুমন(২৫) নামের এক যুবকের ভাড়া মেস রুম। শেরপুরের নকলা উপজেলার ডাকাতিয়াকান্দা গ্রামের হযরত আলীর ছেলে সুমন।

সুমনের সঙ্গে স্মৃতি দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার দুপুরে মেস থেকে সুমন বের হয়ে আর সেখানে যায়নি। আর বিকেলে কর্মস্থলে গিয়ে আর ফেরেনি স্মৃতি। পরে তার ঝুলন্ত মরদেহ মেসবাড়ি থেকে উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, প্রেমের সম্পর্কের টানাপোড়েনের কারণে এমনটি ঘটতে পারে। তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রেমিক পলাতক রয়েছেন। মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here