প্রীতি ম্যাচেও ‘অভিনয়’ করে পেনাল্টি আদায়ের অভিযোগ, খেপলেন নেইমার

0
82

প্রাক-মৌসুম ম্যাচে দারুণ প্রস্তুতি হয়েছে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি)। চার ম্যাচের চারটিতেই তারা জিতেছে। সোমবার জেওয়ান লিগের দল গাম্বা ওসাকাকে ৬-২ গোলে উড়িয়ে দিয়েছে ফরাসি ক্লাবটি।

লিওনেল মেসি, নেইমার আর কিলিয়ান এমবাপে-ম্যাচে গোল পেয়েছেন তিন তারকাই। এর মধ্যে পেনাল্টিসহ জোড়া গোল করেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। মেসিকে দিয়ে করান একটি গোল।

তবে নেইমারের এমন দুর্দান্ত পারফরম্যান্স যেন ছাপিয়ে গেছে এক ঘটনায়। ম্যাচের ৩১ মিনিটে পেনাল্টি থেকে দলের দ্বিতীয় গোলটি করেন নেইমার। ওই গোল নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও দেখে মনে হচ্ছে, নেইমার ইচ্ছেকৃতভাবে পড়ে গিয়ে পেনাল্টি আদায় করেছেন। ফলে আবারও আলোচনার টেবিলে তার ‘অভিনয়-প্রতিভা’।

লাতিন আমেরিকার সবচেয়ে বড় মিডিয়া গ্রুপ ‘গ্লোব’-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে নেইমারের ডাইভ দেওয়ার ছবি আপলোড করে লেখা হয়েছে, ‘নেইমার পেনাল্টি পেলেন। বলা যায়, ভূত (ধরেছে)।’

ওই টুইটারের জবাব দিয়েছেন খোদ নেইমার। ব্রাজিলিয়ান সুপারস্টারের দাবি, তাকে স্পর্শ করা হয়েছিল, তাই পেনাল্টি কলটি নিশ্চিতই ছিল। তাকে নিয়ে সমালোচনা করা মানুষদেরও একহাত নিয়েছেন নেইমার। তার মতে, সমালোচকরা এমন মানুষজন যারা কখনও বলে লাথি দিয়েও দেখেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here