স্কুল-কলেজের ১০ শিক্ষার্থীকে আবাসিক হোটেল থেকে আটক

0
144

অনৈতিক কার্যকালাপে লিপ্ত থাকার অভিযোগ নিয়ে পাবনা শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে শহরের সোনাপট্টির প্রেসক্লাব গলিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জানা গেছে, আটককৃতরা সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী। এ ঘটনায় তাদের নাম-পরিচয় প্রকাশ করতে চাননি ডিবি।

স্কুল-কলেজের শিক্ষার্থীদের আটকের সতত্য নিশ্চিত করে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, আমরা গোপন সংবাদ পেয়েছি আবাসিক হোটেলগুলো অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে- এর ভিত্তিতে অভিযান চালানো হয়। অনৈতিক কাজে জড়িত থাকায় ১০ জনকে আটক করা হয়েছে। তারা সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী। আটকের পর তাদের পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ অভিযানের সময় হোটেলের কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে গেছেন বলেও জানা ডিবি কর্মকর্তা।

ওসি জানান, পাবনার আবাসিক হোটেলগুলো যেন অনৈতিক কাজের নিরাপদ স্থানে পরিণত হয়েছে। শহরের বেশিরভাগ হোটেলেই ঘণ্টা প্রতি উচ্চমূল্যে চুক্তিভিত্তিক ভাড়া দিয়ে চলছে এসব ব্যবসা। এতে খুব সহজেই অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে স্কুল-কলেজপড়ুয়া তরুণ-তরুণীরা।

তিনি আরও জানান, পরকীয়া প্রেমিক-প্রেমিকরাও সহজেই অসামাজিক কাজে জড়িয়ে পড়ছে। এ নিয়ে সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে প্রশাসনের নজরে আসে। এরপর থেকে শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চলছে।

অনৈতিক কর্মকাণ্ডের প্রেক্ষিতে পুলিশের এ অভিযান নিয়ে হোটেলের আশপাশের  ব্যবসায়ীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here