কুমিল্লায় এক ছাত্রলীগ নেতার গুলিতে অন্য দুই ছাত্রলীগ নেতা আহত

0
79

কুমিল্লায় দলীয় বাকবিতণ্ডার জের ধরে এক ছাত্রলীগ নেতার গুলিতে অন্য দুই ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় দাউদকান্দি পৌরসভার ৬ নং ওয়ার্ডের দোনার চর সরকার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ সরকার (২২) এবং ৬ নং ওয়ার্ডের ছাত্রলীগের সদস্য তন্ময় সরকার (২০)। অভিযুক্ত হৃদয় (২৩) দাউদকান্দি পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপর ২টায় দাউদকান্দি উপজেলা পরিষদ প্রাঙ্গণে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলাকালীন হাসানপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ এবং দাউদকান্দি পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয়ের কথা কাটাকাটি হয়।

এ ঘটনার সূত্র ধরে পরে পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হৃদয় শুক্রবার সন্ধ্যায় দোনারচর সরকার বাড়ির সামনে তার অনুসারীদের নিয়ে হামলা চালায়। হামলায় হৃদয়ের গুলিতে হাসানপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ এবং দাউদকান্দি পৌরসভার ৬ নং ওয়ার্ডের ছাত্রলীগের সদস্য তন্ময় গুলিবিদ্ধ হন।

তাদের উদ্ধার করে প্রথমে দাউদকান্দি অ্যাপোলো হাসপাতালে পাঠানো হলে পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here