মিউজিক ভিডিও শুটের সময় ৮ মডেলকে ধর্ষণ

0
171

মিউজিক ভিডিওর শুটিং সেটে ঢুকে আটজন নারী মডেলকে ধর্ষণ করেছে একদল বন্দুকধারী। এসময় সেটে থাকা পুরুষদেরও নগ্ন করে তাদের ব্যক্তিগত জিনিসপত্র ছিনিয়ে নেয় দুষ্কৃতরা। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের কাছে ঘটেছে এ ঘটনা। খবর এএফপির।

দক্ষিণ আফ্রিকার পুলিশ মন্ত্রী ভেকি সেল বলেছেন, গত বৃহস্পতিবার (২৮ জুলাই) জোহানেসবার্গের পশ্চিমে ক্রুগারসডর্প শহরের উপকণ্ঠে ওই শুটিং সেটে হামলা চালায় প্রায় ২০ জন সন্দেহভাজন বন্দুকধারী। মিউজিক ভিডিও শুটের প্রস্তুতি নেওয়ার সময় মডেল ও ক্রুদের আক্রমণ করে তারা।

মন্ত্রী জানান, ভুক্তভোগী নারীদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে। তিনি বলেন, এক নারীকে ১০ জন এবং আরেকজনকে আটজনে মিলে গণধর্ষণ করেছে। এমনকি পুরুষদেরও কাপড়-চোপড় খুলে নেওয়া হয় এবং তাদের জিনিসপত্র ছিনিয়ে নেয় বন্দুকধারীরা।

ভেকি জানান, এ ঘটনায় তিন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে নিরাপত্তা বাহিনী। তিনি বলেন, দেখে মনে হচ্ছে তারা বিদেশি নাগরিক, মূলত ‘জামা জামা’।

দেশটিতে অবৈধভাবে খনিজ সম্পদ উত্তোলনকারীদের ‘জামা জামা’ বলা হয়। এদের বেশিরভাগই জিম্বাবুয়ে অথবা মালাউইর অভিবাসী।

দক্ষিণ আফ্রিকান প্রেসিডেন্ট সাইরিল রামাফোসা এক সম্মেলনে বলেছেন, অপরাধীদের গ্রেফতার ও মোকাবিলা করতে পুলিশ মন্ত্রীকে নির্দেশ দিয়েছেন তিনি।

দক্ষিণ আফ্রিকায় ধর্ষণের ঘটনা খুবই কম প্রকাশ্যে আসে বলে অভিযোগ রয়েছে। তারপরও দেশটিতে প্রতি ১২ মিনিটে একটি করে এ ধরনের অপরাধ পুলিশের কাছে রিপোর্ট করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here