যেভাবে দেখবেন জিম্বাবুয়ে সিরিজের ম্যাচগুলো

0
54

বাংলাদেশ সময় বিকেল ৫টায় জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাবের মাঠে তিন ম্যাচ সিরিজের প্রথম টি২০তে মাঠে নামছে টাইগাররা। নিজেদের চেনা প্রতিপক্ষের বিরুদ্ধে হলেও এই ম্যাচ দিয়ে তারুণ্যনির্ভর ক্রিকেটের যুগে পা রাখছে বাংলাদেশএকদিন পর ৩১ জুলাই একই ভেন্যুতে একই সময়ে হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। আর ২ আগস্ট হবে দুই দলের মধ্যকার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

টি-টোয়েন্টি সিরিজ শেষে ৫ আগস্ট শুরু হবে দুই দলের মধ্যকার ওয়ানডে সিরিজ। বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে শুরু হবে প্রথম ওয়ানডে। ৭ আগস্ট এবং ১০ আগস্ট অন্য দুটি ম্যাচ একই সময়ে একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

সদ্য সমাপ্ত উইন্ডিজ সফরে খেলা সম্প্রচার নিয়ে জটিলতায় ছিলেন বাংলাদেশের ভক্তরা। তবে এবার সেই সমস্যা নেই। দেশের বেসরকারি টেলিভিশন স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে প্রতিটি ম্যাচ। টেলিভিশন চ্যানেল ছাড়া খেলাগুলো দেখা যাবে আইসিসির টিভিতে (ICC.tv)। আইসিসি টিভির ওয়েবসাইটে সাইন আপ করে ১.৯৯ ডলারের বিনিময়ে দেখা যাবে ম্যাচগুলো।

নতুন ব্র্যান্ডের ক্রিকেট খেলার লক্ষ্যে সম্পূর্ণ তারুণ্য নির্ভর দল সাজিয়েছে বাংলাদেশ। প্রথমবারের মতো বাংলাদেশের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব পান নুরুল হাসান সোহান।

অন্যদিকে টি-টোয়েন্টি সিরিজকে কেন্দ্র করে ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে স্বাগতিক জিম্বাবুয়ে। যেখানে অধিনায়ক করা হয়েছে ক্রেইগ আরভিনকে। ইনজুরির কারণে স্কোয়াডে নেই টেন্ডাই চাতারা ও ব্লেসিং মুজারাবানি।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড: মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, আফিফ হোসাইন ধ্রুব, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শেখ মেহেদী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ ও পারভেজ হোসেন ইমন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here