১৬ মামলার আসামি ছাত্রলীগ নেতা রবিন অস্ত্রসহ গ্রেফতার

0
57

রিভলবারসহ গ্রেফতার হয়েছেন গাজীপুর মহানগরী ছাত্রলীগ নেতা রবিন সরদার। গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের প্রভাবশালী ছাত্রলীগ নেতা ১৬টি মামলার আসামি। শনিবার রাতে ঢাকার মগবাজার থেকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর শহরের গোল্ডেন টাওয়ারের নিজ ভাড়া ফ্ল্যাট থেকে রিভলবারটি উদ্ধার করে বাসন থানা পুলিশ।

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে রবিনের (২৬) রয়েছে একচ্ছত্র নিয়ন্ত্রণ। শরীয়তপুরের গোসাইরহাট থানার মোল্লাকান্দি গ্রামের রুহুল আমিন সরদারের ছেলে রবিনের নামে গাজীপুর মেট্রোপলিটন সদর থানা ও বাসন থানায় চাঁদাবাজি, অপহরণ, গুলি বর্ষণ, মারাধর, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপরাধে ১৬টি মামলা রয়েছে।

জানা যায়, মারধরের অভিযোগে গত ২৬ জুলাই রবিন সরদার ও তার কয়েক সহযোগীর নামে নগরীর বাসন থানায় মামলা হলে আত্মগোপনে চলে যান তিনি। পরে প্রযুক্তি ব্যবহার করে শনিবার সন্ধ্যায় ঢাকার মগবাজারের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সেখানে রবিনের দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ তার গাজীপুর শহরের শিববাড়ি এলাকার গোল্ডেন টাওয়ারের সপ্তম তলার ফ্ল্যাটে অভিযান চালিয়ে রিভলবারটি উদ্ধার করে। এ ঘটনায় রবিবার সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

এর আগে গত ২৭ এপ্রিল আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ডা. এইচ বি  এম ইকবালের গাজীপুরের একটি সোয়েটার কারখানায় চাঁদাবাজি করতে গিয়ে গুলিবর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ড করার সময় তিন সঙ্গীসহ গ্রেফতার হন রবিন সর্দার। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে বেপরোয়া হয়ে ওঠেন তিনি।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, রবিন সরদার-এর বিরুদ্ধে বিভিন্ন থানায় দাঙ্গা-হাঙ্গামা, চাঁদাবাজি ও ভূমিদখলসহ বিভিন্ন অপরাধে ১৬টি মামলা রয়েছে। তার দেয়া তথ্যমতে মহানগরের পশ্চিম জয়দেবপুরস্থ গোল্ডেল টাওয়ারের ৭তম তলার নিজ কক্ষের বিছানার নিচ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here