সরকারকে হটাতে ফখরুলের সাথে ঐক্যমত নূর

0
211

বিএনপির সঙ্গে সরকারকে সরাতে যুগপৎ আন্দোলন করতে একমত হয়েছেন ডাকসুর  সাবেক ভিপি নূরের গণ অধিকার পরিষদ। গণ অধিকার পরিষদের সঙ্গে সংলাপের পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা জানান।

আমরা গণ অধিকার পরিষদের সঙ্গে আলোচনা সভায় সন্তুষ্ট হয়েছি খুশি হয়েছি জানিয়ে মির্জা ফখরুল বলেন, তারা আমাদের সঙ্গে প্রায় সব বিষয়েই একমত পোষণ করেন। বিশেষ করে এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। আমরা এই বিষয় একমত হয়েছি যে, এই সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যায় না।

বুধবার(৩ আগস্ট) সকাল ১১টায় শুরু হওয়া ওই বৈঠকে গণ অধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া, সদস্য সচিব নূরুল হক নুর, সিনিয়র সদস্য সচিব রাশেদ খান উপস্থিত ছিলেন।

এ ইস্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ জানিয়ে গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল ইসলাম নুর বলেন, বিএনপির সঙ্গে আমাদের খুব একটা পার্থক্য নাই।

নূর বলেন, আমরা বিভিন্ন বিষয় আলোচনা করেছি, প্রায় ১০টা বিষয় উঠে এসেছে। ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ক্ষমতায় থাকা বর্তমান ফ্যাসিবাদ সরকারের বিরুদ্ধে যুগপৎ আন্দোলন-সংগ্রামের ক্ষেত্রে গণ অধিকার পরিষদ ও অন্যান্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে একমত। সেক্ষেত্রে আমাদের দ্বিমত নেই।

তবে সরকার গঠন নিয়ে বিএনপির সঙ্গে আমাদের কিছুটা দ্বিমত রয়েছে বলে জানান নুরুল হক নূর৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here