ধর্মের পথে ডা. মুরাদ, হজ পালনে ৩ যুবককে দিলেন সাইকেল

0
361

বেশ কিছুদিন ধরে আলোচনায় নেই তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান। জামালপুরে নিজ বাড়িতেই অনেকটা নিভৃতে দিন পার করছেন আওয়ামী লীগ দলীয় এই সংসদ সদস্য।

এবার জামালপুরের স্থানীয় ৩ জন যুবককে বাইসাইকেল উপহার দিয়ে ফের আলোচনায় এসেছেন এ বিতর্কিত মন্তব্যের জেরে প্রতিমন্ত্রীর পদ হারানো সরকার দলীয় এই নেতা।

জানা গেছে, পবিত্র হজ পালনে সৌদি আরবে যেতে ইচ্ছুক তিন যুবককে বাইসাইকেল দিয়েছেন ডা. মুরাদ।

বিষয়টি নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন। শুক্রবার রাতে নিজ কার্যালয়ে ওই তিন যুবকের তোলা কয়েকটি ছবি আপলোড করেন মুরাদ।

ক্যাপশনে তিনি লিখেছেন, “বাইসাইকেলযোগে সৌদি আরবে পবিত্র হজ পালনের নিয়্যত করেছেন তারুণ্যে ভরপুর এই ৩ জন যুবক। পবিত্র এই নিয়্যতকে পরিপূর্ণ করার লক্ষ্যে আমি সকল প্রকার সহযোগিতা করছি। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে আপনাদের দোয়া করার অনুরোধ করছি যাতে আমার নির্বাচনী এলাকার এই ৩ যুবক সহিসালামতে সৌদি আরব সাইকেল যোগে পৌঁছাতে পারেন এবং পবিত্র হজ পালন করে দেশে ফিরে আসতে পারেন।”

ধর্মীয় কাজে এমন সহযোগিতায় ডা. মুরাদের প্রশংসা করছেন অনেকে।

উল্লেখ্য, গত ১৩ মে সরিষাবাড়ীর দৌলতপুরে নিজ বাড়িতে মাথায় সিলিংফ্যান পড়ে আহত হলে আলোচনায় আসেন ডা. মুরাদ হাসান। সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীকে নিয়ে সে সময় দেশের বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করে।

এর আগে গেল ডিসেম্বরে ঢাকাই ছবির এক চিত্রনায়িকাকে অশালীন মন্তব্য করার জের ধরে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে পদত্যাগ করতে হয় ডা. মুরাদ হাসানকে। বিষয়টি নিয়ে দেশজুড়ে তুমুল সমালোচনার মধ্যে কানাডার পথে পাড়ি জমান। কিন্তু সেখানকার কর্তৃপক্ষ তাকে সেদেশে ঢুকতে দেয়নি। ফলে তিনি দেশে ফিরে আসতে বাধ্য হন। এরপর থেকে জামালপুরে নিজ বাড়িতেই অবস্থান করছেন এ আ.লীগ নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here