নিজ কার্যালয়ে সাংবাদিককে হত্যা ও গুমের হুমকি দিলেন যুবলীগ নেতা

0
121

ফেনীর স্থানীয় পত্রিকা দৈনিক স্টার লাইন এর বার্তা সম্পাদক ও দৈনিক বণিক বার্তার ফেনী প্রতিনিধি নুর উল্লাহ কায়সারকে হত্যা ও লাশ গুমের হুমকি দিয়েছে ফেনী সদর উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের জেলা সভাপতি মফিজ উদ্দিন মুন্না। সাংবাদিক নুর উল্লাহ কায়সারের কর্মস্থলে ঢুকে এই হুমকি দেন স্থানীয় যুবলীগ নেতা।

গত শুক্রবার রাতে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে দৈনিক স্টার লাইন পত্রিকার প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। 

সাংবাদিক নুর উল্লাহ কায়সার বলেন, প্রতিদিনের মতো শুক্রবার রাতে দৈনিক স্টার লাইন পত্রিকার প্রধান কার্যালয়ে পেশাগত দায়িত্ব পালন করছিলাম। এসময় যুবলীগ নেতা মুন্না অফিসে এসে একটি নিউজ প্রকাশ করার অনুরোধ জানালে তাকে বসতে বলি।

এতে মুন্না হঠাৎ ক্ষিপ্ত হয়ে আমাকে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে সে আমাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে অফিস থেকে বের হয়ে চলে যায়। 
তিনি বলেন, যুবলীগ নেতা মুন্না প্রকাশ্যে এমন ভীতিপূর্ণ হুমকি দেয়ায় অফিসে কমর্রত স্টার লাইন পত্রিকার উপদেষ্টা সম্পাদক মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন, সহযোগী সম্পাদক জসিম মাহমুদসহ উপস্থিত সবাই হতবাক হয়ে পড়েন। তাৎক্ষণিক বিষয়টি স্টার লাইন গ্রুপ কর্তৃপক্ষকে অবহিত করে আইনের আশ্রয় নিই। 

ঘটনার পরপরই সাংবাদিক নুর উল্লাহ কায়সার জীবনের নিরাপত্তা চেয়ে শনিবার রাতে ফেনী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।  এরপর গতকাল রবিবার রাতে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জকে  দায়িত্ব দেয়া হয়। 

এ বিষয়ে মফিজ উদ্দিন মুন্না গণমাধ্যমকে জানান, তার বিরুদ্ধে আনিত আভিযোগ সত্য নয়। তবে নিউজ সংক্রান্ত বিষয়ে সামান্য মনমালিন্য হয়েছে, তা ঠিক হয়ে যাবে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো নিজাম উদ্দিন জানান, সাংবাদিক নুর উল্লাহ কায়সারকে হত্যার হুমকি সংক্রান্ত বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here