বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

0
184

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীয় শোক দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে একটি ভিডিওতে মানহানিকর মন্তব্য করায় ছাত্রলীগ এক নেতাকে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

সোমবার বিকাল ঠাকুরগাঁও ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিমুন সরকারের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বহিস্কার বিষয়টি জানানো হয়।

বহিস্কৃত নেতা আরিফ খান জয় বালিয়াডাঙ্গী উপজেলার সমিরউদ্দিন স্মৃতি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাময়িক বহিষ্কার হওয়া ছাত্রলীগ নেতা আরিফ খান জয়ের বিরুদ্ধে উত্থাপিত হওয়া অভিযোগ সম্পর্কে লিখিত জবাব আগামী ৩ দিনের মধ্যে দিতে বলেছে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ। সেই সঙ্গে তার লিখিত জবাব সন্তোষজনক না হলে তাকে সংগঠন থেকে চূড়ান্তভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হবে।

গত ১৫ আগস্ট শোক দিবসে র‌্যালির একটি ভিডিওতে বঙ্গবন্ধুকে নিয়ে মানহানিকর বক্তব্যের ১৫ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে। এর প্রেক্ষিতে গত বুধবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় বিষয়টি নজরে আনে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী। তিনি তার বক্তব্যে বঙ্গবন্ধুকে নিয়ে এমন বক্তব্যের জন্য ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here