প্রকাশ্যে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

0
75

পাবনায় এক আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি চালিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে পাবনা সদর উপজেলার হিমাইতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়ী গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

গুলিতে নিহত আওয়ামী লীগ নেতার নাম সায়েদার রহমান মালিথা (৫০)। তিনি পাবনা পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন বলে নিশ্চিত করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি তসলিম হাসান সুমন।

নিহত সায়েদার মালিথা হেমায়েতপুরের কাবলিপাড়ার মৃত হারান মালিথার ছেলে। পেশায় তিনি সোলার প্যানেলের ব্যবসায়ী ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানিয়েছে, জুমার নামাজের কয়েক মিনিট আগে মসজিদের দিকে আসার সময় নজুর মোড়ের একটি চায়ের দোকানে কয়েকজনকে সঙ্গে নিয়ে বসে ছিলেন মালিথা। এসময় কয়েকজন দুর্বৃত্ত তাদের ঘিরে ধরে। তার সঙ্গীরা দৌড় দিয়ে পালিয়ে গেলেও দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি গুলি করে হত্যা করে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মাসুদ আলম বলেন, ঘটনার সময় সবাই মসজিদে নামাজ পড়ায় ব্যস্ত ছিলেন। এই ফাঁকে কে বা কারা সায়দার রহমানকে গুলি করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

তিনি জানান, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তদন্ত ছাড়া এর চেয়ে বেশি কিছু বলা সম্ভব নয়।

নিহত সায়দার রহমানের নাতি সাদ্দাম মোল্লা জানান, দুপুরে ফোন করে তিনি (সায়দার) তাকে (সাদ্দাম) ডাকেন। বাজারে কথা বলা শেষ করে জুমার নামাজ পড়ার জন্য বাড়ির দিকে রওনা হওয়ার ১০ মিনিটের মধ্যেই হত্যাকাণ্ড ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here