পুলিশ দেখেই ফেনসিডিল রেখে পালালেন যুবলীগ নেতা

0
93

রাজশাহীর বাগমারায় ১৮ বোতল ফেনসিডিল ফেলে পালিয়ে গেলেন এক ব্যক্তি। পুলিশকে দেখেই দৌড়ে পালিয়ে যাওয়া ব্যক্তির পরিচয় জানা যায় তিনি যুবলীগ নেতা। নেতার পালিয়ে যাওয়ার পর পুলিশ একটি চটের থলে থেকে ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গোয়ালকান্দি ইউনিয়নের চেউখালী গ্রামে ওই নেতার বাড়িতে এমনটা ঘটে। অভিযুক্ত নেতার নাম সোহেল রানা (৩৫)। তিনি গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি।

ঘটনা নিয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে পুলিশের একটি দল তাহেরপুর-শিকদারী সড়কে টহল নামে। রাত ১১টার দিকে সড়কের রামরামা হ্যাচারি মোড়ে নাসির উদ্দিন (২৪) নামের এক যুবকের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাঁকে আটকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ তাঁর দেহ তল্লাশি করে এক বোতল ফেনসিডিল ও পাঁচটি ইয়াবা বড়ি উদ্ধার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে নাসির উদ্দিন জানান, মাদকগুলো যুবলীগ নেতা সোহেল রানার। তিনি এগুলো তাঁর কাছে পৌঁছে দিচ্ছেন। পরে পুলিশ তাঁকে নিয়ে রাতেই যুবলীগ নেতার বাড়িতে অভিযান চালায়। বাড়িতে পুলিশের উপস্থিতি টের পেয়ে উঠানে চটের থলেতে রাখা ১৮ বোতল ফেনসিডিল ফেলে দৌড়ে দেন সোহেল।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক জিলালুর রহমান জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক নাসির উদ্দিন ও পলাতক সোহেল রানাকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। আজ বুধবার দুপুরে নাসির উদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিল বলেন, নেতার বাড়িতে মাদক উদ্ধারের এ ঘটনা সত্য হলে দুঃখজনক। এমন কর্মকাণ্ডে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। ঘটনার সত্যতা যাচাই করে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here